Wednesday, July 24th, 2019




ফেসবুকে ছেলেধরার গুজব ছড়ানোর অপরাধে রাণীশংকৈলে গ্রেফতার ১

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সামাজিক গণমাধ্যম ফেসবুকে ছেলে ধরার গুজব ছড়ানোর অপরাধে ২৪ জুলাই একজনকে গ্রেফতার করেছেন রাণীশংকৈল থানা পুলিশ। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন’২০১৮ তে মামলা দায়ের করা হয়েছে।
থানা সুত্রমতে, উপজেলার লেহেম্বা গ্রামের দিগেন্দ্র নাথ রায় ওরফে দিনকটুর ছেলে বেনু রায় অধিকারী বিনয় (২১) তার “বিনয় কুমার রায় বিকে” ফেসবুক আইডিতে গত ২২ জুলাই ছেলেধরা সম্পর্কে একটি মিথ্যা তথ্য প্রকাশ করে।
যা জনমনে চরমভাবে আতঙ্ক সৃষ্টি করে । ফলে ডিজিটাল নিরাপত্তা আইন’২০১৮ এর আওতায় তাকে গ্রেফতার করা হয়। ফেসবুক আইডির মিথ্যা পোষ্টটি জনস্বার্থে তুলে ধরা হল…ছেলে ধরার সময় হাতে নাতে ধরা পড়ে অপরিচিত ২ ব্যক্তি। স্থান মিড ডাঙ্গি, রাণীশংকৈল, ঠাকুরগাও। ঐ ব্যক্তি ছেলের গলা কাটতে গেলে জনগণের কাছে ধরা পড়ে যায়। পরে পুলিশ গিয়ে ঐ ব্যক্তিগুলোকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। একই সময় রামপুর থেকে ১ জনকে ধরে আনে……… পরে উক্ত ব্যক্তিদের পাগল বলে চালিয়ে দেয় থানা পুলিশ। সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। এলাকায় অপরিচিত কেউ ঘুরাঘুরি করলে যত তারাতারি তার পরিচয় নেন। গ্রামে কোনো মাইক্রো গেলে খবর নেন।
জানা যায়, বেনু রায় দিনাজপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্র। এ ব্যাপারে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন’২০১৮ এর অধিনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৮ তারিখ ২৪/৭/২০১৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ